ইডেন গার্ডেন্স থেকে সাত জুয়ারিকে আটক করেছে পুলিশ

বিশ্বে ফ্রাঞ্জাইজি ভিত্তিক টুর্নামেন্ট গুলোতে ম্যাচ ফিক্সিংয়ের ঘটনা বেশি হয়ে থাকে। সেই ফিক্সিং থেকে বাদ যায়না ফ্রাঞ্জাইজি ভিত্তিক বিশ্বে সবচেয়ে বড় টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। চলমান আইপিএলে একের পর জুয়ারি ধরা পড়ছে। কিছুদিন আগে এই জুয়ারির দায়ে আটক করা হয়ে ছিলো ভারতের নারী দলের সাবেক কোচকে। গতকাল শুক্রবার আবারো সেই ঘটনা ঘটে। কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ম্যাচ চলাকালীন ৭ জুয়ারিকে আট করেছে কলকাতা পুলিশ। আটকের পর ময়দান পুলিশ স্টেশনে তাদের বিপক্ষে কেস ফাইল করা হয়েছে।

জানা যায়, অ্যান্টি রউডি স্কোয়াড এবং গোয়েন্দা বিভাগের সম্মিলিত প্রচেষ্টায় তাদের আটক করা হয়। ইডেন গার্ডেনসের এফ ওয়ান ব্লক থেকে ৭ বুকিকে গ্রেফতার করেন তারা। গোপন সূত্রের দেয়া তথ্যের সুবাদেই এফ ওয়ান ব্লকে অভিযান চালিয়ে ৭জনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। পুলিশ জানায়, ‘অ্যান্টি রউডি স্কোয়াড এবং গোয়েন্দা বিভাগের কাছে গোপন সূত্রে খবর আসে। এরপরই আমরা অভিযান চালাই। পরবর্তীতে এফ ওয়ান ব্লক থেকে ৭জনকে আটক করা হয়।’

তাদের কাছ থেকে ১৪টি মোবাইল ফোন এবং ১টি বেটিং যন্ত্র উদ্ধার করেন অভিযানে নিযুক্ত কর্মকর্তারা। এর আগেও বেশ কয়েকবার আইপিএলে জুয়ারি সন্দেহে বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment